অপু-জয়ের এক মিনিটের জন্য খরচ তিন লাখ টাকা!

অনেকেই বলে থাকেন যে বাংলাদেশি সিনেমায় বাজেট বড় ফ্যাক্ট। কিন্তু ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার এক মিনিটের দৃশ্যের জন্য যত খরচ করেছেন তা সত্যিই প্রমাণ করে যে বাংলা সিনেমা এখন বড় বড় বাজেটে এগুচ্ছে। সিনেমার গল্পের প্রয়োজনে নির্মাতারা সব সময়ই সেরাটা দেয়ার চেষ্টা করেন।

এ কারণে সময় নিয়ে দীর্ঘদিন ধরে ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার শুটিং করছিলেন নির্মাতা সোলাইমান লেবু। বিশাল বাজেটের এই সিনেমাটির একটি গানে মাত্র এক মিনিটের একটি দৃশ্যের জন্য তিন লাখ টাকা পর্যন্ত ব্যয় করেছেন নির্মাতা।

সিনেমার নায়ক জয় চৌধুরী গণমাধ্যমকে জানান, এফডিসির ঝরনা শুটিং স্পটে দীর্ঘদিন ধরে কাজ হয়নি। এদিকে আমাদের সিনেমায় ‘পাগল মন’ শিরোনামের একটি গানের শুটিংয়ের জন্য এফডিসির এই স্পটটি নির্ধারণ করা হয়। এ কারণে গানটির দৃশ্য ধারণের জন্য বিভিন্নভাবে স্পটটি সাজানো হয়েছে।

নায়ক আরও জানান, `স্পটটিতে থাকা কৃত্রিম গাছগুলো রঙ করে সৌন্দর্য বর্ধন করা হয়েছে। নতুন করে কৃত্রিম ঘাস লাগানো হয়েছে। যে কারণে রঙিন হয়ে ওঠেছে চারপাশ। জয় জানান, সেটটি বানাতে সব মিলিয়ে ৩ লাখ টাকা খরচ হয়েছে। আর এমন সুন্দর পরিবেশে শুটিং করে অপু দি ও আমি দু’জনই শান্তি পেয়েছি।’

About admin

Check Also

আবাদি জমিতে হাঁসের ডিম খুজে পেলেন কৃষক, তুমুল ভাইরাল ভিডিও

আবাদি জমিতে কৃষকের একসাথে অনেকগুলো হাঁসের ডিম খুঁজে পাওয়ার এক ভিডিও নেট দুনিয়ায় ব্যাপক সাড়া …