সেই ছোট্ট ভুতু এখন পরিণত কিশোরী, চিনতে পারবেন না

সময় কোথা দিয়ে চলে যায় বোঝা যায় না। বিশেষ করে বাচ্চারা দেখতে দেখতে বড় হয়ে যায়। দুয়েক বছরের তফাৎ হলেই তাদের আর চেনার উপায় থাকে না। সবার আদরের ভুতুর সঙ্গেও তাই হয়েছে। ২০১৬ সালের ছোট্ট মেয়েটি আজ কিশোরী হয়ে গেছে। বাংলা ধারাবাহিককে অক্সিজেন দিয়ে বাঁচিয়ে রেখেছিল ‘ভুতু’ (Bhootu)

‘ভুতু’ চরিত্রে অভিনয় করেছিলেন শিশুশিল্পী আর্শিয়া মুখার্জী (Arshiya Mukherjee)। মিষ্টি ভূতের ভয়ে বাংলা টেলিভিশনের দর্শকরা মুগ্ধ হয়েছিলেন। ভুতু সেসময় এত জনপ্রিয় হয় যে সিরিয়ালটির হিন্দি রিমেকের সময় ওই চরিত্রে সেই কাজ করেছিল। শ্রীকৃষ্ণভক্ত মীরা’ (Srikrishnavakta Mira) সিরিয়ালে শেষবারের মতো অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। তারপর আর সেভাবে অভিনয় করতে দেখা যায়নি। তা সত্বেও সকলেই ভুতুকে মনে রেখেছেন।

ঢলঢলে জামা পরে খোলা চুলের সেই মিষ্টি হাসি মেয়েটির মাকে খোঁজার সেই কাহিনি আজও দর্শকদের মনে অটুট। অনেকেই সেদিন তাকে ‘কিউটের ডিব্বা’ বলে উল্লেখ করতেন। এখন বড় হয়ে আর সে সেরকম কিউট নেই। এক অন্যধরনের কিশোরীসুলভ সৌন্দর্য এসেছে তার মধ্যে। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ সে। কলকাতার জিডি বিড়লা স্কুলের ছাত্রী আর্শিয়া বাইরে হুটোপাটি করে খেলতে ভালবাসে বলে জানা যায়।

পড়াশোনার পাশাপাশি রান্না করতেও ভালোবাসে আর্শিয়া। মাঝে মধ্যেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মিষ্টি মিষ্টি ছবি পোস্ট করে থাকে সে। আর্শিয়ার বাবা-মা মেয়েকে আপাতত গ্ল্যামার-এর জগত থেকে দূরে রাখতেই আগ্রহী। এই মুহুর্তে পড়াশোনা খেলাধূলা নিয়ে আর পাঁচটা সাধারণ মেয়ের মতই বড় হচ্ছে সে।

About admin

Check Also

আবাদি জমিতে হাঁসের ডিম খুজে পেলেন কৃষক, তুমুল ভাইরাল ভিডিও

আবাদি জমিতে কৃষকের একসাথে অনেকগুলো হাঁসের ডিম খুঁজে পাওয়ার এক ভিডিও নেট দুনিয়ায় ব্যাপক সাড়া …