প্রতিটি পদক্ষেপে আম্মু আমাকে সাহস যুগিয়েছেন : মেহজাবিন

মা শব্দটি অনেক ছোট্ট কিন্তু পৃথিবীর সবচেয়ে মধুর সম্পর্কের নাম। মায়ের ভালোবাসা অকৃত্রিম শ্বাসত্ব। অবিচ্ছেদ্য বাঁধনে মায়ের চিরায়ত স্নেহ মমতা আর ভলোবাসার ভান্ডারদূর কখনো শূন্য হবার নয়।

শেষ মা দিবসে মা-কে নিয়ে নাট্যাঙ্গনের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন বলেন, আমার জীবনে চলার পথের প্রতিটি পদক্ষেপে আম্মু আমাকে সাহস যুগিয়েছেন। অভিনয় জীবনের আজকের সাফল্যের পেছনেও আম্মু আমার সঙ্গে ছিলেন। যে কারণে আমি আজকের মেহজাবিন হতে পেরেছি।

তিনি বলেন, না জেনে না বুঝে আম্মুকে কষ্ট দিয়েছি। তবে তাকে অনেক বেশি কষ্ট দেইনি আমি। তারপরও আম্মুর কাছে সরি। আম্মু প্রায়ই তার শরীরের নানা সমস্যা নিয়ে কথা বলেন। এসব কথা যখন শুনি তখন মনে হয় নিজের শরীরটা কেটে যদি আম্মুকে দিয়ে দিতে পারতাম, তাতেও যদি আম্মু পুরোপুরি সুস্থ থাকতেন আমি শান্তি পেতাম।

এদিকে মেহজাবিন এখন ব্যস্ত রয়েছেন ঈদের বিশেষ নাটক নিয়ে। এবারের ঈদেও টেলিভিশন ও অনলাইন মাধ্যমে বেশ কিছু নাটক প্রচার হবে মেহজিাবিন অভিনীত।

সম্প্রতি মেহজাবিন অভিনীত ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশ হয়েছে কণ্ঠশিল্পী মিনার রহমানের নতুন গান-ভিডিও ‘রং পেন্সিল’। এতে মেহজাবিনের বিপরীতে দেখা গেছে আফরান নিশোকে। গানটি লিখেছেন ওমর ফারুক। সুর ও সঙ্গীতায়োজনে ছিলেন অমিত চ্যাটার্জী। ইউটিউবের পাশাপাশি গানটি ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে শুনতে পাওয়া যাচ্ছে।

About admin

Check Also

আবাদি জমিতে হাঁসের ডিম খুজে পেলেন কৃষক, তুমুল ভাইরাল ভিডিও

আবাদি জমিতে কৃষকের একসাথে অনেকগুলো হাঁসের ডিম খুঁজে পাওয়ার এক ভিডিও নেট দুনিয়ায় ব্যাপক সাড়া …