আলিয়ার পর এবার মা হচ্ছেন ক্যাটরিনা কাইফ! বলিপাড়ায় জোর গুঞ্জন

বলিউডের নামী অভিনেত্রী আলিয়া ভাট তাঁর প্রেগন্যান্সির (Alia Bhatt Pregnency) কথা ঘোষণা করেছেন খুব বেশি দিন হয়নি। এর মধ্যেই শোনা যাচ্ছে, বি টাউনের আর এক নামী অভিনেত্রীও মা হতে চলেছেন। সেই অভিনেত্রী আর কেউ নন, বরং অভিনেতা ভিকি কৌশলের ঘরণী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)।

শোনা যাচ্ছে, সন্তানসম্ভবা (Pregnant) বলেই বলিউডের সকল পার্টি থেকে আপাতত দূরেই থাকছেন ক্যাট। নিজের এবং গর্ভে থাকার সন্তানের স্বাস্থ্যের খেয়াল রাখতেই এই সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। শুধু তাই নয়, এই কারণেই কাজ থেকে সাময়িক ব্রেক নিয়েছেন তিনি। তাই বলিউডের পার্টি থেকে শুরু করে বিমানবন্দর হোক বা স্বামীর সঙ্গে ডেট- ক্যাটকে কোথাও দেখতে পাওয়া যাচ্ছে না।

নেটিজেনদের মতে, খুব শীঘ্রই তাঁদের সঙ্গে এই ‘সুখবর’ ভাগ করে নেবেন ‘ভিকট্রিনা’। আগামী ১৬ জুলাই অভিনেত্রীর জন্মদিন। মনে করা হচ্ছে, সেই দিনেই ভক্তদের সঙ্গে পরিবারে নতুন সদস্য আসার সংবাদ ভাগ করে নেবেন ভিকি এবং ক্যাট। কেউ কেউ আবার এও বলছেন, প্রেগন্যান্সির কারণেই চলতি বছর ‘কফি উইথ করণ’এও অংশ নেননি অভিনেত্রী।

গত মে মাসে করণ জোহরের ৫০তম জন্মদিনের পার্টিতে শেষ দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। এরপর থেকে একপ্রকার লোকচক্ষুর আড়ালে চলে গিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রীর এক ঘনিষ্ঠ সূত্র এক নামী সংবাদমাধ্যমের কাছে তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার সংবাদ স্বীকার করে নিয়েছেন। সংশ্লিষ্ট সূত্রকে উদ্ধৃত করে লেখা হয়েছে, ‘ক্যাটরিনা সন্তানসম্ভবা এবং নিজের সবচেয়ে সুখের সময় ভিকির সঙ্গে এখন কাটাচ্ছে। ওঁর কাজে এর কোনও প্রভাব পড়েনি। তবে ওঁর স্বাস্থ্যের এবং মুডের দিকে খেয়াল রেখে মাঝেমধ্যে শিডিউল পরিবর্তন করা হচ্ছে। ক্যাটরিনা এই মুহূর্তে মেরি ক্রিসমাস ছবির শ্যুটিং করছেন এবং এই সময়টাকে এনজয় করছেন’।

ক্যাটের আগামী প্রোজেক্টের নিরিখে বলা হলে, তাঁকে এরপর সিদ্ধান্ত চতুর্বেদী এবং ঈশান খট্টরের সঙ্গে ‘ফোন ভুত’ ছবিতে দেখা যাবে। এছাড়া বিজয় সেতুপতির সঙ্গে ‘মেরি ক্রিসমাস’ ছবিতেও অভিনয় করবেন তিনি।

About admin

Check Also

আবাদি জমিতে হাঁসের ডিম খুজে পেলেন কৃষক, তুমুল ভাইরাল ভিডিও

আবাদি জমিতে কৃষকের একসাথে অনেকগুলো হাঁসের ডিম খুঁজে পাওয়ার এক ভিডিও নেট দুনিয়ায় ব্যাপক সাড়া …