ইমরানের সঙ্গী এবার সারিকা

শাকিব খান-আরিফিন শুভ ও জয়া আহসান অভিনীত ২০১৩ সালে মুক্তি পাওয়া ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ সিনেমার ‘আমি নিঃস্ব হয়ে যাব’ গানটি তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। গানটির কণ্ঠশিল্পী চন্দন সিনহা, গীতিকার কবির বকুল ও সুর-সংগীতকার কৌশিক হোসেন তাপস ঘরে তুলেছিলেন তিন ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

প্রায় নয় বছর পর এবার নতুন করে গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় গায়ক ইমরান মাহমুদুল। সম্প্রতি বিএফডিসিতে সেট ফেলে গানটির ভিডিওচিত্র ধারণ করা হয়েছে। এতে মডেল হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সারিকা সাবরীন।

গানটি প্রসঙ্গে ইমরান বলেন, ‘একদিন চন্দন সিনহা দাদা এবং কবির বকুল ভাইয়ের সামনে গুনগুন করছিলাম গানটি। আমি বলছিলাম যে গানটি আমার প্রিয়। তখন চন্দন সিনহা দাদা বললেন যে তাহলে তুমি গানটির তোমার একটি ভার্সন করো না। লোভ সামলাতে পারলাম না, অবশেষে গানটির একটি ভার্সন করলাম।’

নতুন করে করা এই গানটি প্রসঙ্গে মূল গায়ক চন্দন সিনহা বলেন,‌ ‘গানটি ইমরান নতুন করে করেছে। আমার কাছে ভালো লেগেছে।’

সারিকা বলেন, ‘আগে একটা মিউজিকাল ফিকশন করেছিলাম। তবে কখনো মিউজিক ভিডিও করিনি। এখন মনে হয়েছে, নতুন কিছু করা দরকার। কাজের একটু ভিন্নতা আনা উচিত। এই ভিডিওর গল্প, গান আমার খুব ভালো লেগেছে। তা ছাড়া ইমরান এ সময়ের জনপ্রিয় শিল্পী। সব মিলে কাজটি করেছি।’

ভিডিও পরিচালনা করেছেন নূর হোসেন হিরা। ইমরান জানান, আগামী সপ্তাহে ইউটিউবে তার নিজের চ্যানেলে গান-ভিডিওটি উন্মুক্ত করা হতে পারে।

About admin

Check Also

আবাদি জমিতে হাঁসের ডিম খুজে পেলেন কৃষক, তুমুল ভাইরাল ভিডিও

আবাদি জমিতে কৃষকের একসাথে অনেকগুলো হাঁসের ডিম খুঁজে পাওয়ার এক ভিডিও নেট দুনিয়ায় ব্যাপক সাড়া …