এত অর্জন আমার জন্য অনেক বড় ব্যাপার: পূজা চেরি

চলতি সময়ের জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি। গেল ঈদে শাকিব খানের সঙ্গে মুক্তি পায় তার অভিনীত ‘গলুই’ সিনেমাটি। দর্শক মহলে সিনেমাটি বেশ আলোচনায় আসে। এবার ঈদেও বড় পর্দায় মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা।

এরইমধ্যে তার অভিনীত ‘সাইকো’ সিনেমাটি ঢাকার বাইরে দর্শকের মধ্যে সাড়া ফেলেছে বলে জানান তিনি। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন জিয়াউল রোশান। সিনেমাটির প্রচারণায় সারাদেশে প্রেক্ষাগৃহ চষে বেড়াচ্ছেন এ গ্ল্যামারকন্যা।

জানতে চাইলে পূজা চেরি বলেন, সব হলেই পজিটিভ-নেগেটিভ দুই ধরনের রিভিউই আছে। তবে আমি যতটুকু শুনেছি, তার মধ্যে ৯৮ শতাংশই পজিটিভ রিভিউ দিচ্ছে। তারা বলছে, এ রকম সিনেমা মুক্তি পেলে দর্শক অবশ্যই সিনেমা দেখতে হলে আসবে। এর চেয়ে বড় কিছু আর হতে পারে না। এ ধরনের সিনেমা তারা বারবার চায়। যেসব হলে গিয়েছি, নিজের চোখে দেখেছি, সব হল হাউসফুল ছিল। দেখে মনটা ভরে গেল। আরেকটা কথা, হাউসফুল বললেই তো হাউসফুল হয় না। আগে হল হাউসফুল হতে হয়, তারপর বলতে হয় হাউসফুল।

পরপর দুই ঈদে ছবি মুক্তি পেল। ক্যারিয়ারের জন্য কতটা ইতিবাচক? নায়িকা বলেন, ঈদের মতো বড় উৎসবে সিনেমা মুক্তি দেওয়ার জন্য সবাই মুখিয়ে থাকেন। আমার ক্যারিয়ার মাত্র সাড়ে চার কি পাঁচ বছরের। সেখানে দ্বিতীয় ছবি ‘পোড়ামন ২’ ঈদে মুক্তি পেয়েছে। এরপর গত ঈদে ‘গলুই’ আর ‘শান’ একসঙ্গে, এবার ‘সাইকো’। এই স্বল্প সময়ে এত অর্জন আমার জন্য অনেক বড় ব্যাপার। এটা আমার ক্যারিয়ারের জন্য অনেকটাই ইতিবাচক। আশাজাগানিয়া। ভরসা পাচ্ছি।

সম্প্রতি যুক্তরাষ্ট্রেও ‘গলুই’ মুক্তি পেয়েছে। এ নিয়ে উচ্ছ্বসিত পূজা চেরি। বলেন, কিছু কিছু অনুভূতি আছে, ভাষায় প্রকাশ করা যায় না। বলতেও পারি না, কতটা ভালো লাগছে। আমি অনেক সৌভাগ্যবান। আমার কোনো সিনেমা যুক্তরাষ্ট্রে দেখাচ্ছে, সঙ্গে প্রশংসাও পাচ্ছে। বাংলাদেশের সিনেমা শুধু বাংলাদেশে সীমাবদ্ধ নয়, বাইরেও যাচ্ছে। বাইরের মানুষও দেখছেন। সব মিলিয়ে গর্ব হচ্ছে, আমাদের সিনেমা সবকিছুই করতে পারে।

About admin

Check Also

আবাদি জমিতে হাঁসের ডিম খুজে পেলেন কৃষক, তুমুল ভাইরাল ভিডিও

আবাদি জমিতে কৃষকের একসাথে অনেকগুলো হাঁসের ডিম খুঁজে পাওয়ার এক ভিডিও নেট দুনিয়ায় ব্যাপক সাড়া …