পরাণ’ দেখতে স্বামীর সঙ্গে সিনেপ্লেক্সে অন্তঃসত্ত্বা পরীমণি

দেশের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। বর্তমানে এই নায়িকা কাজ থেকে সাময়িক বিরতি নিয়ে অনাগত সন্তানের অপেক্ষায় প্রহর গুনছেন। একমাস পরেই রাজ-পরীর ঘরে আলোকিত করে আসবে তাদের প্রথম সন্তান। এমন এক সময়ে স্বামীর আমন্ত্রণে সাড়া দিয়ে সিনেপ্লেক্সে এসেছেন পরীমণি। একসঙ্গে বসে দেখেছেন ঈদের সাড়া জাগানো সিনেমা ‘পরাণ’।

আজ শনিবার ২৩ জুলাই রাজধানীর সনি স্কয়ার সিনেপ্লেক্সে আসেন এই নায়িকা। এই প্রথমবার দর্শক সারিতে বসে স্বামীর সিনেমা দেখলেন তিনি।

এ প্রসঙ্গে পরীমণি বলেন, প্রথমবার রাজের সিনেমা দেখতে এলাম। মনে হচ্ছে আমার সিনেমা মুক্তি পেয়েছে। বেশ ভালো লাগছে দীর্ঘদিন পর দর্শক ঈদের সিনেমা দিয়ে প্রেক্ষাগৃহমুখী হয়েছেন। দর্শকদের কাছে অনুরোধ রেখে বলতে চাই যে, আপনারাই সিনেমার প্রাণ। তাই প্রেক্ষাগৃহে এসে বেশি বেশি সিনেমা দেখুন।

এদিকে ‘পরাণ’ ঈদের দিন ১১ প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও দর্শক চাহিদার কারণে বর্তমানে ৫৫টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে।

আরও পড়ুন
বিএনপি প্রধানমন্ত্রীর কার্যাল ঘেরাও করতে চাইলে বাধা দেব না: শেখ হাসিনা
আজ বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি যদি প্রধানমন্ত্রীর কার্যালয় ঘেরাও করতে চায়, বাধা দেব না। নিয়মতান্ত্রিক আন্দোলন হলে চা খাওয়াবো। আজ শনিবার ২৩ জুলাই বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের যৌথসভায় গণভবন থেকে ভার্চুয়ালি যোগ দিয়ে এ কথা বলেন তিনি।

তিনি জানিয়েছেন, মহামারিতে বিশ্ব যখন হিমশিম খাচ্ছিলো, তখন আওয়ামী লীগ সীমিত সম্পদ দিয়ে দেশকে সচল রেখেছে। এ সময় রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে উন্নত দেশও বিদ্যুৎ সাশ্রয় করছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, সরকার দেশের জন্য যা দরকার তাই করছে।

এদিকে সংগঠন ঢেলে সাজাতে হবে বলে এ যৌথসভায় মন্তব্য করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর সদস্য সংগ্রহ বাড়াতে হবে বলেও এ সময় উল্লেখ করেন তিনি।

About admin

Check Also

আবাদি জমিতে হাঁসের ডিম খুজে পেলেন কৃষক, তুমুল ভাইরাল ভিডিও

আবাদি জমিতে কৃষকের একসাথে অনেকগুলো হাঁসের ডিম খুঁজে পাওয়ার এক ভিডিও নেট দুনিয়ায় ব্যাপক সাড়া …