ঐটুকুতে হয় না, নায়িকা হতে গেলে ‘বড় বড়’ লাগে! বিস্ফোরক প্রিয়াঙ্কা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) জনপ্রিয়তা এখন আর শুধুমাত্র দেশের মধ্যে সীমাবদ্ধ নেই। বরং তা এখন বিদেশেও ছড়িয়ে পড়েছে। এশিয়ার হাতে গোনা কয়েকজন অভিনেত্রীর সারা বিশ্ব জুড়ে পরিচিতি রয়েছে। আর ‘দেশি গার্ল’ তাঁদের মধ্যে একজন। ‘দ্য হিরো লাভ স্টোরি অফ আ স্পাই’ দিয়ে বলিউডে (Bollywood) পা রাখা এই অভিনেত্রী এখন ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’এর মতো নামী ছবিতে কাজ করে ফেলেছেন। সত্যিই অভিনেত্রী হিসেবে অনেকটা পথ চলে ফেলেছেন তিনি।

তবে এখন প্রিয়াঙ্কা হলিউডের অভিনেতা, গায়ন নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধার পর থেকে বিদেশিনী হয়ে উঠেছেন। বলিউডে খুব বেশি দেখা যায় না তাঁকে। তবে বলিউড থেকে দূরে থাকলেও, সম্প্রতি বলিউডের এক নোংরা দিকের কথা ফাঁস করেছেন ‘পিসি’ (PeeCee)।

২০০০ সালে ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জেতার পর বলিউডে পা রাখেন প্রিয়াঙ্কা। তবে তাঁর অভিনেত্রী হওয়ার সফর কিন্তু একেবারেই সহজ ছিল না। নিজের অটোবায়োগ্রাফি ‘আনফিনিশড’এ সেকথার উল্লেখ করেছিলেন অভিনেত্রী। তবে এবার এক নামী সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতার সময় ফের সেই সময়ের কথা স্মরণ করেছেন নায়িকা।

প্রিয়াঙ্কা জানিয়েছেন, কেরিয়ারের স্ট্রাগলিং পর্যায়ে একবার এক নামী পরিচালক/প্রযোজক তাঁকে নাকি একবার বলেছিলেন, অভিনেত্রী হতে গেলে তাঁর স্তনযুগল এবং নিতম্ব ‘বড়’ করতে হবে। শুধু তাই নয়, তিনি নাকি এও বলেছিলেন, নায়িকাকে তাঁর সামনে ‘টোয়ার্ল’ করতে হবে। তাহলে তিনি তাঁর সম্পূর্ণ গঠন দেখে বুঝতে পারবেন।

‘দেশি গার্ল’এর কথায়, ‘কিছুক্ষণ কথা বলার পর, সেই পরিচালক/প্রযোজক আমায় উঠে দাঁড়িয়ে টোয়ার্ল করতে বলেন। আমি করেছিলাম। এরপর আমার দিকে একভাবে অনেকক্ষণ তাকিয়ে থাকার পর উনি আমায় পরামর্শ দেন, আমার থুতনি ঠিক করতে হবে এবং স্ত’ন’যু’গল ও নি’ত’ম্ব সার্জা’রি করে বড় করতে হবে’।

‘কোয়ান্টিকো’ খ্যাত অভিনেত্রী জানান, বলিউডের নামকরা একজন পরিচালক/প্রযোজকের থেকে এমন কথা শোনার পর তিনি বেশ ভেঙে পড়েছিলেন। নিজের শারীরিক গঠন নিয়েও ধন্দে পড়ে গিয়েছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত সেই ছবি না করার সিদ্ধান্ত নিয়েছিলেন প্রিয়াঙ্কা।

About admin

Check Also

আবাদি জমিতে হাঁসের ডিম খুজে পেলেন কৃষক, তুমুল ভাইরাল ভিডিও

আবাদি জমিতে কৃষকের একসাথে অনেকগুলো হাঁসের ডিম খুঁজে পাওয়ার এক ভিডিও নেট দুনিয়ায় ব্যাপক সাড়া …