আমি টাকার জন্য ইলিয়াস কে বিয়ে করেছিঃ সুবাহ

ইলিয়াস হোসাইনের সঙ্গে ১০ লাখ টাকার বিনিময়ে আপসে সম্মত হয়েছেন অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবাহ। তাই তিনি যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে করা মামলা প্রত্যাহারের আবেদন করেছেন।

সোমবার (২৫ জুলাই) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক সাবেরা সুলতানা খানমের আদালতে সাক্ষ্য দিতে হাজির হয়ে সুবাহ নিজেই এ কথা জানান। এ সময় আসামি ইলিয়াসও আদালতে উপস্থিত ছিলেন।

সুবাহ বলেন, দেনমোহর ও ভরণপোষণ বাবদ ১০ লাখ টাকা ইলিয়াস তাকে দিয়েছেন। ইতোমধ্যে সেই টাকা তিনি পেয়েছেন। তাই আসামি ইলিয়াসের বিরুদ্ধে তিনি মামলা চালাতে আগ্রহী নন। এরপর আদালত এ মামলায় সাক্ষ্য ও যুক্তিতর্ক উপস্থাপন সমাপ্ত করে আগামী ২৭ জুলাই রায়ের জন্য দিন ধার্য করেন।

২০২১ সালের ডিসেম্বরে ইলিয়াসকে বিয়ে করেন সুবাহ। চলতি বছরের জানুয়ারিতে ইলিয়াসের বিরুদ্ধে মামলা দায়ের করেন সুবাহ। তার অভিযোগ, বহুমূল্যের ঘড়িসহ বিভিন্ন শৌখিন পণ্য উপহার দেওয়ার পরও বারবার অর্থের জন্য চাপ প্রয়োগ করেন ইলিয়াস। তিনি ফ্ল্যাট ও ইউটিউব চ্যানেল কেনার জন্য টাকা না পেয়ে সুবাহকে নির্যাতন করেন বলেও অভিযোগ উঠে।

ওই ঘটনায় হাসপাতালে চিকিৎসাও নিতে হয়েছিল সুবাহকে। মামলাটি তদন্ত করে চলতি বছর ২২ ফেব্রুয়ারি চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা ডিএমপির তেজগাঁও নারী সহায়তা ও তদন্ত বিভাগের উপ-পরিদর্শক মাসুমা আফ্রাদ।

About admin

Check Also

আবাদি জমিতে হাঁসের ডিম খুজে পেলেন কৃষক, তুমুল ভাইরাল ভিডিও

আবাদি জমিতে কৃষকের একসাথে অনেকগুলো হাঁসের ডিম খুঁজে পাওয়ার এক ভিডিও নেট দুনিয়ায় ব্যাপক সাড়া …