মন্তব্যের ঘর খোলা রাখলে দুনিয়ার সব জিন নেমে আসতো: পরীমণি

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। গত বছরের শেষদিকে ঝড় বয়ে গেছে তার জীবনে। জেল, আদালতে দৌড়ঝাঁপের মধ্যেই কেটেছে বেশিটা সময়।

এর মাঝে আবার অভিনয় ও অসুস্থও ছিলেন তিনি। করেছেন বিয়েও। বর্তমান সময়টা অবশ্য ফুরফুরে মেজাজে কাটছে তার। যার প্রমাণ মেলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে।

তবে এখানেও চলছে নানা বিতর্ক ও সমালোচনা। যা তৈরি হয়েছে ফেসবুকে প্রকাশিত কয়েকটি ছবি ঘিরে।

সবশেষ গতকাল রোববার বিশ্ব মা দিবস উপলক্ষে সমুদ্র পাড়ে স্বামী অভিনেতা শরিফুল রাজের সঙ্গে পরী উন্মুক্ত বেবি বাম্পের একটি ছবি প্রকাশ করেন।

আর ক্যাপশনে জানান, তিনি বর্তমানে গর্ভধারণের দ্বিতীয় ত্রৈমাসিক পর্যায়ে আছেন। সেইসঙ্গে সবাইকে মা দিবসের শুভেচ্ছাও জানান এই অভিনেত্রী।

এর আগে দেশের কোনও তারকা এমন চমক বা সাহস দেখাতে পারেনি তার মাতৃত্বকে ঘিরে। অন্যদিকে ছবিটি প্রকাশের পর থেকে তুমুল বাজে মন্তব্যের মুখোমুখি হতে হয়েছে এই নায়িকাকে।

তবে সেটি তার পোস্টে নয়, অন্যদের দেয়ালে দেয়ালে। মজার তথ্য, ছবিটি পরীমণির দেয়াল থেকে কয়েক হাজারবার শেয়ার হলেও মন্তব্য পড়েছে মাত্র একটি! তাও আবার ছবিটি যিনি তুলেছেন তার মন্তব্য।

এ বিষয়ে গণমাধ্যমের কাছে পরীমণির ভাষ্য, ‘আমি তো জানি ছবিটির মন্তব্যের ঘর খোলা রাখলে গোটা দুনিয়ার সকল জিন নেমে আসতো আমার ওয়ালে। তাই ওটা বন্ধ রেখেছি। তাতেও কি রক্ষা পাচ্ছি? অবশ্য আমি এগুলো বদার করিনি কখনও।’

ছবিতে দেখা যায়, সমুদ্রসৈকতে দাঁড়িয়ে আছেন পরী। পেছন থেকে জড়িয়ে আছে স্বামী নায়ক রাজ। পরীর উন্মুক্ত পেটে হাত রেখেছেন তিনি। দুজনেরই বন্ধ চোখ। সমুদ্রের জলে পা ভিজিয়ে সম্ভবত দুজনেই তখন ভাসছিলেন অনাগত সন্তানের হাত ধরে সাদা মেঘের ভেলায়।

About admin

Check Also

আবাদি জমিতে হাঁসের ডিম খুজে পেলেন কৃষক, তুমুল ভাইরাল ভিডিও

আবাদি জমিতে কৃষকের একসাথে অনেকগুলো হাঁসের ডিম খুঁজে পাওয়ার এক ভিডিও নেট দুনিয়ায় ব্যাপক সাড়া …