আমি পুরুষের বিছানার আগুন আর নারীদের বিছানাতেও

অ্যাকোয়াম্যানের অ’ভিনেত্রী অম্বর হার্ড বলেছেন, ‘আমা’র জন্ম টেক্সাসের অস্টিনে। এক ধার্মিক পরিবারে আমা’র বেড়ে ওঠা। আমা’র বাবা এসব দিক দিয়ে খুবই কড়া ছিলেন।

আমি বেশি কথা বলতে ভালোবাসি, আমি নিরামিশাশি এবং হ্যাঁ আমি সোজা বাংলায় উভকামী।

অর্থাৎ আমি ছেলে এবং মেয়েদের প্রতি শারীরিক ও মানসিক এই দুভাবেই আকৃষ্ট। আর আমা’র প্রথম প্রেমিকা ছিল, প্রেমিক নয়।’ তিনি বলেন, ,প্রথম যখন আমি একটি মেয়েকে প্রেম নিবেদন করেছিলাম সে কিন্তু আমায় ফিরিয়ে দিয়েছিল। কারণ তার পরিবার আমাকে মেনে নেয়নি। তারপর আমি প্রচুর কান্নাকাটি করেছিলাম। কিন্তু আমি বাইরে কোনও রকম খারাপ ব্যবহার করিনি। ‘

অম্বর হার্ড বলেন, এরপর পাঁচ বছর আমা’র বাড়ির স’’ঙ্গে কোনওরকম যোগাযোগ ছিল না। কিন্তু সিনেমায় অ’ভিনয়ের জন্য যখন পুরস্কার পাওয়া শুরু করি তখন বাবা-মা আমা’র স’’ঙ্গে কথা বলা শুরু করেন। ভ্যান রি-এর স’’ঙ্গে আমা’র সম্পর্ক তখন তু’’ঙ্গে।

দীর্ঘ ছয় বছরের সম্পর্কের পর আমি বেরিয়ে আসি। আর এখন একটি মেয়ের স’’ঙ্গে আমা’র সম্পর্ক। আমা’র কাছে ভালোবাসাই সব। সেখানে ছেলে বা মেয়ে কোনও বাধা নয়। আমি মানুষকে ভালোবাসতে জানি।

About admin

Check Also

আবারও হট লুকে ভক্তদের ঘুম কাড়লেন শ্রাবন্তী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ব্যক্তিগত বিভিন্ন ইস্যুতে নিয়মিত আলোচনায় থাকেন তিনি। কখনো অভিনেত্রীর ভাঙা …