‘সৌন্দর্য আমার, নারীত্ব আমার’, পুরুষের অপেক্ষায় থাকি না

‘হুমা কুরেশি’, বলিউডের এক খ্যাতনামা নাম। একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। বারংবার নিজের দক্ষ অভিনয় দিয়ে প্রমাণ করেছেন যে তিনি আসলেই একজন যোগ্য অভিনেত্রী। সম্প্রতি এক ফ্যাশন ম্যাগাজিনের জন্য ফটোশুট করিয়েছেন হুমা। আর এই ছবি নিয়েই এখন বেশ চর্চায় রয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন এই ছবিটি। ছবি প্রকাশ্যে আসতেই নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গেছে অনুরাগীদের মধ্যে। ছবিতে দেখা যাচ্ছে, কালো রঙের ছোটো পোশাকে নিজেকে সাজিয়েছেন তিনি।

কাঁধের উপর বিন্যস্ত সরু স্ট্র্যাপ, বেশ পরিপাটি করে চুল বেঁধেছেন, এদিকে পায়ে হাইহিল এবং কানে বড়ো দুল। বেশ ছিমছাম সাজে নজর কেড়েছেন হুমা। চেয়ারে বসে চিবুকে হাত রেখে উন্মুক্ত শরীরে খেলা করছে আলোর ঝলকানি। সম্প্রতিএকটি ফ্যাশন ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য এরকমই বোল্ড অবতারে উষ্ণতার পারদ ছড়ালেন অভিনেত্রী।

এ কি শুধুই পুরুষ হৃদয়ে অনুকম্পা ধরানোর জন্য? একদমই না। কোনো পুরুষ তার সৌন্দর্য বিচার করবে এই ধ্যানধারনায় একেবারেই বিশ্বাসী নন তিনি। হুমার কাছে নিজের আত্মবিশ্বাস এবং আত্মমর্যাদাটাই আসল।

ফটোশ্যুটের পর অভিনেত্রী জানিয়েছেন, ‘‘এই প্রচ্ছদে যে ভাবে আমাকে দেখা যাচ্ছে, তা আমায় আত্মবিশ্বাস জোগাচ্ছে। শক্তিশালী করছে। কেবল যৌন আবেদনের জন্য নয়, পুরুষদের দৃষ্টিভঙ্গি থেকে নয়, এ কেবল ‘আমি’-র উদ্‌যাপন। আমার শরীর, আমার নারীত্বের গর্ব।’’

হুমার কথায় আগে অনর্থের চোখ দিয়ে নিজেকে বিচার করতে গিয়েই ভুলটা করতেন। এখন আর তা করেননা। বলা ভালো এখন আগের চেয়ে অনেক বেশি সাবলীল এবং সচ্ছন্দ তিনি। তিনি আরও বলেন যে,‘‘কেরিয়ারের এই নতুন পর্যায় আমাকে আনন্দ দিচ্ছে। শিল্পী হিসাবে আগের চেয়ে অনেক বেশি স্বচ্ছন্দ হয়েছি এখন।’’ তার আসন্ন কাজের কথা বলতে গেলে, একটি রাজনৈতিক ওয়েব সিরিজ ‘মহারানি সিজন ২’-তে কাজ করছেন তিনি এছাড়াও ‘ডাবল এক্স এল’-এ সোনাক্ষী সিন্হার সঙ্গে দেখা যাবে হুমাকে।

About admin

Check Also

আবাদি জমিতে হাঁসের ডিম খুজে পেলেন কৃষক, তুমুল ভাইরাল ভিডিও

আবাদি জমিতে কৃষকের একসাথে অনেকগুলো হাঁসের ডিম খুঁজে পাওয়ার এক ভিডিও নেট দুনিয়ায় ব্যাপক সাড়া …